শায়েক আহমদ,স্টাফ রিপোর্টার: আজ (১৩ ফেব্রুয়ারি) মৌলভীবাজার জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সকাল ০৮.৩০  ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইনস্ মাঠে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার জনাব মোঃ মনজুর রহমান পিপিএম (বার)  মহোদয় জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের অংশগ্রহণে প্যারেড পরিদর্শন করেন এবং অভিবাদন গ্রহণ করেন। 
অভিবাদন গ্রহণ শেষে মাননীয় পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের সদস্যদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
প্যারেড শেষে পুলিশ লাইনস্ ড্রিল শেডে মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসিনের সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশের মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ মনজুর রহমান পিপিএম (বার) মহোদয়।
কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
কল্যাণ সভার মঞ্চে মৌলভীবাজার সদর কোর্টের পুলিশ পরিদর্শক জনাব মোঃ ইউনুস মিয়াকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী পুলিশ পরিদর্শক জনাব মোঃ ইউনুস মিয়ার হাতে শুভেচ্ছা উপহার ও শুভেচ্ছা স্বারক তুলে দেন পুলিশ সুপার জনাব মোঃ মনজুর রহমান পিপিএম (বার) মহোদয়।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুদর্শন কুমার রায়
(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জনাব দীপংকর ঘোষ, মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।